শুক্রবার , ২৪ নভেম্বর ২০২৩ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক‌্যাম্পাস
  5. খেলাধুলা
  6. ছাতক
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. ফটো গ্যালারি
  10. ফিচার
  11. বিনোদন
  12. ভিডিও গ্যালারি
  13. মৌলভীবাজার
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল

নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর সঙ্গে তামিমের সৌজন্য সাক্ষাৎ

প্রতিবেদক
Today Sylhet24
নভেম্বর ২৪, ২০২৩ ১২:৩৩ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে অভিজ্ঞ এই ক্রিকেটারের সঙ্গে একান্তে কথা বলেন প্রধানমন্ত্রী।

সংবাদমাধ্যমকে তামিম জানান, বিশেষ কোনো প্রয়োজনে নয়, এমনিতেই মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। অনেক ব্যস্ততার মধ্যেও আমার কথা তিনি মনে রেখেছেন। আমার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন। আরও নানা বিষয় নিয়ে কথা হয়েছে। খুব সিরিয়াস কোনো বিষয় নয়। ক্রিকেট নিয়েও কথা হয়েছে, তবে খুবই সামান্য।

তামিমের সঙ্গে ছিলেন তার স্ত্রী আয়েশা ইকবালও। তাদের সঙ্গে ৩০ মিনিটের মতো সময় কথা বলেন প্রধানমন্ত্রী।

নির্বাচনী মৌসুমে গণভবনে এমনিতেই নেতা-কর্মীদের ভিড় লেগেই আছে। ক্রিকেটাঙ্গন থেকে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান চেষ্টা করছেন নির্বাচন করতে। টানা দ্বিতীয়বার জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও।

প্রধানমন্ত্রীর সঙ্গে তামিমের দেখা করার পেছনে নির্বাচনী কোনো কিছু আছে কি না, জানতে চাইলে তামিম বলেন, মোটেও ওরকম কোনো ব্যাপার নেই, একদমই কার্টেসি মিটিং এটা।

গত জুলাইয়ে প্রধানমন্ত্রীর নির্দেশে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করার পর তামিমের মূল লক্ষ্য ছিল বিশ্বকাপ খেলা। কিন্তু বিশ্বকাপ দলে তিনি জায়গা পাননি। পরে একটি ভিডিও বার্তায় বেশ কিছু অভিযোগ তুলে তিনি বলেছিলেন, ‘এই নোংরামির মধ্যে থাকতে চাই না।

সর্বশেষ - শীর্ষ সংবাদ