বুধবার , ১৭ মে ২০২৩ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক‌্যাম্পাস
  5. খেলাধুলা
  6. ছাতক
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. ফটো গ্যালারি
  10. ফিচার
  11. বিনোদন
  12. ভিডিও গ্যালারি
  13. মৌলভীবাজার
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল

সিলেট-তামাবিল সড়কে দুর্ঘটনা : নিহত ২

প্রতিবেদক
Today Sylhet24
মে ১৭, ২০২৩ ১১:১৮ পূর্বাহ্ণ

জৈন্তাপুর প্রতিনিধি : সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার কাটাগাঙ এলাকায় ট্রাক ও পিকআপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনায় ২জন নিহত ও ২জন আহত হয়েছেন।

নিহতরা হলেন উপজেলার নিজপাট ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের লুতমহাইল হেলিরাই মৌজার মৃত হাবিবুল্লাহর ছেলে নূর ইসলাম (৪৫) ও একই গ্রামের ইউছুফ আলির ছেলে শাহেদ আহমেদ ( ৩৫)। তারা উভয়েই গরু ব্যবসায়ী বলে জানা যায়।

গুরুতর আহত অপর দুইজন একই গ্রামের মৃত ওয়ারিস আলির পুত্র রুহুল আমীন (৩৫) এবং পিকআপ চালক দরবস্ত ইউনিয়নের তেলিজুরী গ্রামের আরব আলির পুত্র রায়হান আহমেদ (৪০)। আহত রায়হানের শরীরের নিম্নাংশে গুরুতর জখম ও তার অবস্থা আশংকাজনক বলে জানাগেছে। বর্তমানে তারা সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, বুধবার (১৭ মে) দুপুর সাড়ে ১২টায় জৈন্তাপুর উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগাঙ নামকস্থানে জৈন্তাপুর অভিমুখে মুখে আসা ৫টি গরু বোঝাই এইচ পিকআপ গাড়ীর সাথে সিলেট অভিমুখে যাওয়া ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনাস্থলে একজনের মৃত্যু এবং আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়।

এব্যাপারে জৈন্তাপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা বায়েজিদ আহমেদ বলেন খবর পেয়ে আমাদের টিম দ্রুত ঘটনাস্থলে পৌছায় এবং সেনানিবাস ফায়ার ষ্টেশনের ইউনিট ও ঊদ্ধার কাজে অংশ নেয়।

জৈন্তাপুর মডেল থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশিরউদ্দিন এম এ, নিজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইন্তাজ আলী, ২ নং জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম, জাতীয় শ্রমিকলীগ জৈন্তাপুর শাখার সাধারণ সম্পাদক শওকত আলি মেম্বার, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মন্জুর এলাহী সম্রাট, জৈন্তাপুর ট্রাক চালক সমবায় সমিতির সভাপতি ( ভারপ্রাপ্ত) ইদন মিয়া,সাধারণ সম্পাদক জামাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান মুন্না, ব্যাবসায়ী নাজিম উদ্দিন, আব্দুল আহাদ প্রমুখ।

সর্বশেষ - শীর্ষ সংবাদ