শুক্রবার , ১৮ নভেম্বর ২০২২ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক‌্যাম্পাস
  5. খেলাধুলা
  6. ছাতক
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. ফটো গ্যালারি
  10. ফিচার
  11. বিনোদন
  12. ভিডিও গ্যালারি
  13. মৌলভীবাজার
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল

সুনামগঞ্জ থেকে ৮ হাজার মোটরসাইকেলে এলেন বিএনপি নেতা-কর্মীরা

প্রতিবেদক
Today Sylhet24
নভেম্বর ১৮, ২০২২ ৮:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : প্রায় ৮ হাজার মোটরসাইকেলর বহর, কাঠ ও বাঁশের লাঠি হাতে নিয়ে সুনামগঞ্জ থেকে কয়েক হাজার নেতা-কর্মী সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ যোগ দিয়েছেন।

এতে নেতৃত্ব দেন বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল হক।

প্রত্যক্ষদর্শী নুর উদ্দিন জানান, গত দুই দিনের চেয়ে আজ বেশি লোক আলিয়া মাদ্রাসা মাঠে এসেছেন। রাত যত বাড়ছে, বিএনপির সমাবেশস্থলে লোকজন ততই বাড়ছে।

শনিবার সিলেট নগরীর চৌহাট্টার আলিয়া মাদ্রাসা মাঠে গণসমাবেশ অনুষ্ঠিত হবে।

এদিকে শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা বিশাল বহর নিয়ে শোডাউন ও প্রচার মিছিল করে সড়ক পথে সমাবেশ মাঠে যোগ দেন।

হাজার হাজার মানুষের বহর গণসমাবেশস্থলে মিছিল নিয়ে নানা স্লোগান দিয়ে প্রবেশ করেছে। গণসমাবেশে শুধু বিএনপি নেতাকর্মীরাই নন, সর্বস্তরের, সব শ্রেণি-পেশার মানুষ স্বতঃস্ফূর্তভাবে যোগ দিচ্ছেন। এর কারণ, সাধারণ মানুষ এখন বন্দিদশায় আছেন বলে নেতাকর্মীরা অভিযোগ করেন।

কেউ হেঁটে, কেউ ভ্যানে, কেউ রিকশায় চড়ে আবার কেউ মোটরসাইকেল ও মাইক্রোবাসে করে সমাবেশস্থলে যাচ্ছেন। সুনামগঞ্জ ও সিলেটের আশপাশের সড়কে এখন মানুষ আর মানুষ। খণ্ড খণ্ড মিছিল, মোটরসাইকেল ও মাইক্রোবাস বহরে নেতাকর্মীদের হাতে গাছের ডাল, কাঠ এবং বাঁশ দিয়ে বানানো লাঠির উপস্থিতি চোখে পড়ার মতো। এছাড়া বিভিন্ন মিছিলে জাতীয় পতাকা ও দলীয় পতাকায় ব্যবহার করা হয় লম্বা লাঠি ও বাঁশের কঞ্চি।

সর্বশেষ - শীর্ষ সংবাদ