শনিবার , ১৬ জুলাই ২০২২ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক‌্যাম্পাস
  5. খেলাধুলা
  6. ছাতক
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. ফটো গ্যালারি
  10. ফিচার
  11. বিনোদন
  12. ভিডিও গ্যালারি
  13. মৌলভীবাজার
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল

মাগুরায় পুলিশের নির্যাতনে যুবকের মৃত্যু!

প্রতিবেদক
Today Sylhet24
জুলাই ১৬, ২০২২ ৪:০৭ অপরাহ্ণ

মাগুরা শহরে পুলিশ সদস্যের নির্যাতনে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শহরের ওয়াপদা মহাসড়কে শনিবার বিকালে এ ঘটনা ঘটে। নিহত সালাম শেখ (৪৫) রায়নগরের মৃত আছির উদ্দিনের ছেলে।

বিকাল ৪টার দিকে ওয়াপদা বাজার বাস স্ট্যান্ডে যানবাহনে যাত্রী উঠানো নিয়ে এক যাত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয় স্থানীয় এক বাসিন্দার। একপর্যায়ে স্থানীয়রা আপস মীমাংসা করে দেন। পরে ভুক্তভোগী ওই যাত্রী স্থানীয় নাকোল পুলিশ ফাঁড়িতে ফোনে অভিযোগ জানান। তারই জেরে নাকোল পুলিশ ফাঁড়ির সদস্য এসআই জামাল ওয়াপদা মহাসড়ক জনপদ থেকে ছালামকে মারধর করতে করতে নাকোল পুলিশ ফাঁড়িতে নিয়ে যান। এরপর আহত ছালামকে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার জেরে নাকোল ও ওয়াপদাসহ আশপাশের জনতা এ সময় মহাসড়কের উপর গাছ এবং চেয়ারে আগুন জ্বালিয়ে দেয়। এতে করে মহাসড়কে সৃষ্টি হয়েছে প্রচণ্ড যানজট।

এ বিষয়ে নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ূন রশিদ মুহিত গণমাধ্যমে কিছু বলতে রাজি নন। তবে বিক্ষুব্ধ শ্রমিকসহ স্থানীয়রা এসআই জামালের বিচার দাবি করেন।

পুলিশ সুপার জহিরুল ইসলাম বলেন, অভিযুক্তকে ক্লোজ করা হয়েছে। নিহতের পরিবার মামলা করবে। অভিযুক্ত পরিবারের এজহারের ভিত্তিতে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ - শীর্ষ সংবাদ