বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক‌্যাম্পাস
  5. খেলাধুলা
  6. ছাতক
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. ফটো গ্যালারি
  10. ফিচার
  11. বিনোদন
  12. ভিডিও গ্যালারি
  13. মৌলভীবাজার
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল

সুনামগঞ্জে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি : ৬ জনের বিরুদ্ধে মামলা

প্রতিবেদক
Today Sylhet24
জুলাই ১৪, ২০২২ ৬:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:  জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সরকার ও প্রশাসনের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সুনামগঞ্জে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার (৪ জুলাই) সুনামগঞ্জ জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন ছাতক উপজেলা যুবলীগের ধর্ম সম্পাদক মো: লোকমান হোসেন। মামলা নং- সি.আর- ২৫৮/২২ (ছাতক)। আদালত মামলাটি আমলে নিয়ে ঘটনা তদন্তের জন্য ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।
মামলার আসামীরা হলেন- সুনামগঞ্জের ছাতক উপজেলার সিংচাপইড় গ্রামের সৈয়দ আশরাফুল হকের ছেলে সৈয়দ মোজাক্কির আহমদ, দক্ষিন খুরমা গ্রামের আব্দুল জলিলের ছেলে মোহাম্মদ আমিনুল ইসলাম, গোলাপগঞ্জ থানার বরায়া উত্তরবাগ গ্রামের মো: লাল মিয়ার ছেলে মো: সাইদুজ্জামান তারেক, ছাতক থানার গণিপুর গ্রামের কাজী আনছার মিয়ার ছেলে শাহীন আহমদ, বিয়ানীবাজার থানার জলঢুপ (বড়গ্রাম) গ্রামের মুক্তাদির আলীর ছেলে আলী হোসাইন ও ছাতক থানার ভুলাখালী গ্রামের ফজলুল হকের ছেলে মো: আসয়াদুল হক ।
মামলার এজাহারে উল্লেখ করা হয়- উপরোক্ত ৬ জন বিরোধী রাজনীতির সাথে জড়িত। তারা সংঘবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল, পুলিশ প্রধান, সাবেক ও বর্তমান সেনা প্রধানের ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্নীল ভিডিওক্লিপ প্রচার করে আসছে। তারা রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ছবি বিকৃতি ও ভিডিও ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার পাশাপাশি বিশে^ দেশের ভাবমূর্তি বিনষ্ট করছে। এজহারের সাথে আসামীদের বিভিন্ন সময়ে করা নানা আপত্তিকর পোষ্ট ও ভিডিও’র লিংক আদালতে জমা দেয়া হয়।

সর্বশেষ - শীর্ষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত