বুধবার , ৬ জুলাই ২০২২ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক‌্যাম্পাস
  5. খেলাধুলা
  6. ছাতক
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. ফটো গ্যালারি
  10. ফিচার
  11. বিনোদন
  12. ভিডিও গ্যালারি
  13. মৌলভীবাজার
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল

সিলেট এ জমে উঠেনি পশুর হাট।

প্রতিবেদক
Today Sylhet24
জুলাই ৬, ২০২২ ৮:০৭ অপরাহ্ণ

 শাহান আহমেদ চৌধুরী ঃ ঈদের আর ৩ দিন বাকি সিলেটে এখনো  কোরবানির পশুর হাট জমে উঠেনি  ক্রেতাদের উপস্থিতি কম। বাজারে মাঝারি থেকে শুরু করে বড় গরু দেখা গেলেও বিক্রেতারা দাম বেশি হাঁকছেন বলে জানিয়েছেন ক্রেতারা।তবে বিক্রেতারা বলছেন, বাজারে এখন সব ধরনের পণ্যের দাম বেশি। গরুর খাবার কাঁচা ঘাস, ভুসি, খৈল, খড় এমনকি লবণের দামও বেড়েছে। সব কিছু বিবেচনায় দাম ঠিক আছে। সিলেট নগরের কাজিরবাজার পশুর হাটে ঘুরে ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলে এমন পরিস্থিতির কথা জানা যায়।

বাজার ঘুরে দেখা গেছে, বিক্রেতারা দেশের বিভিন্ন জায়গা থেকে গরু নিয়ে হাটে আসছেন। ঈদের আর মাত্র চার দিন বাকি থাকলেও হাটে ক্রেতাদের তেমন সমাগম দেখা যায়নি। হাটে এখনো গরু বাঁধার জন্য খুঁটি গেড়ে বাঁশ বাঁধার কাজ করা হচ্ছে। হাটে গরু নিয়ে আসা বিক্রেতারা গরুর গোসল করানো, খাবার খাওয়ানোতে ব্যস্ত সময় পার করছেন। আবার হাটে তোলা গরু নিয়ে ক্রেতা-বিক্রেতার মধ্যে দর কষাকষি করতেও দেখা গেল।

বিক্রেতাদের ভাষ্য, এখনো বাজার জমেনি। বাজারে যাঁরা আসছেন, তাঁদের হাতে গোনা কয়েকজনই গরু কিনছেন। অনেকেই দামদর জিজ্ঞেস করতে আসছেন। আগামী শুক্র ও শনিবার কোরবানির পশুর হাট জমজমাট হবে বলে তাঁরা মনে করছেন।

 

 

সর্বশেষ - শীর্ষ সংবাদ