ঢাকারবিবার , ২ জানুয়ারি ২০২২
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

জগন্নাথপুরে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

Today Sylhet24
জানুয়ারি ২, ২০২২ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ট্রাক্টরের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। রোববার (২ জানুয়ারি) সকালে উপজেলার রাণীগঞ্জ নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকাল আটটার দিকে উপজেলার পাইলগাও ইউনিয়নের আলীগঞ্জ রানীগঞ্জ সড়কে রানীগঞ্জগামী একটি অটোরিকশার সঙ্গে একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ দুইজন ঘটনাস্থলে নিহত হন।

নিহতদের একজন একই ইউনিয়নের রসুলপুর গ্রামের আমির আলী (৪৫)। অন্যজনের নামপরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল গিলে মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক্টর ও অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।