ঢাকারবিবার , ২১ ফেব্রুয়ারি ২০২১
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

ধর্ম অবমাননার প্রতিবাদে ধর্মপ্রাণ এলাকাবাসীর মানববন্ধন

Today Sylhet24
ফেব্রুয়ারি ২১, ২০২১ ৯:০২ পূর্বাহ্ণ
Link Copied!

গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে ধর্মঅবমাননাকারীকে গ্রেফতার ও শাস্থির দাবীতে ধর্মপ্রাণ এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। আজ রোববার (২১ ফেব্রুয়ারী) বাদ আসর ফুলসাইন্দ বাজার এলাকায় উক্ত মানববন্ধ ও বিক্ষোভ কর্মসূচী পালিত হয়। এতে এলাকার শতশত ধর্মপ্রাণ মানুষ অংশ নেন।
বিশিষ্ট আলেমে দ্বীন আনজুমানে তালামীযে ইসলামিয়ার লক্ষনাবন্দ ইউনিয়ন সভাপতি মাওলানা সাহেদ আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা কিবরিয়া আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে এলাকার উলামায়ে কেরাম, ধর্মপ্রাণ মুসল্লী, যুবক ও ছাত্ররা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, ফুলসাইন্দ গ্রামের আব্দুল আহাদের পুত্র ফাহাদ আহমদ দীর্ঘদিন থেকে ধর্ম অবমাননা করে যাচ্ছে। সে বিভিন্ন মাধ্যমে ওয়াজ মাহফিল ও ইসলামী সংগীত-গজল নিয়ে বিতর্কিত মন্তব্য করছে। যা ধর্মের সুষ্পষ্ট অবমাননা। এলাকাবাসীর পক্ষ থেকে তাকে বার বার সতর্ক করা হলেও সে এসব বিতর্কিত বক্তব্য পরিহার না করে একের পর এক ধর্মবিরোধী মন্তব্য করে যাচ্ছে। এতে এলাকার ধর্মপ্রাণ মানুষ বিক্ষুব্ধ হয়ে উঠেছে। অবিলম্বে ধর্মবিরোধী নাস্তিক ফাহাদকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্থি নিশ্চিত করতে হবে। অন্যথায় ধর্মপ্রাণ মানুষ গর্জে উঠতে বাধ্য হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।