বৃহস্পতিবার , ১০ সেপ্টেম্বর ২০২০ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক‌্যাম্পাস
  5. খেলাধুলা
  6. ছাতক
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. ফটো গ্যালারি
  10. ফিচার
  11. বিনোদন
  12. ভিডিও গ্যালারি
  13. মৌলভীবাজার
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল

দক্ষিণ সুরমায় যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা

প্রতিবেদক
Today Sylhet24
সেপ্টেম্বর ১০, ২০২০ ১০:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : দক্ষিণ সুরমায় যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় মোগলাবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে নিহত তোলা মিয়া (২৮) এর বড় ভাই মকবুল মিয়া ৫ জনের নাম উল্লেখ করে ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে মামলাটি দায়ের করেন।
পুুলিশ সূত্রে জানা গেছে, বুধবার ভোরে মোগলাবাজার থানার রেঙ্গা হাজীগঞ্জ বাজারের হরিনাথপুর গ্রামের পাশ থেকে নিহত তোলা মিয়ার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। বিকেলে ময়নাতদন্ত শেষে নিহত তোলা মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বাদ এশা হরিনাথপুর জামে মসজিদে জানাযা শেষে তার লাশ স্থানীয় পঞ্চায়েতী কবরস্থানে দাফন করা হয়েছে।
এদিকে বৃহস্পতিবার বিকেলে নিহতের বড় ভাই মকবুল মিয়া মোগলাবাজার থানায় গিয়ে ৫ জনের নামোল্লেখ ও ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-২৮, তারিখ: ১০/০৯/২০২০ইং।
মামলার আসামীর হলেন, ১। মোগলাবাজার রেঙ্গা হাজীগঞ্জ বাজারের হরিনাথপুর গ্রামের মৃত মোদারিছ আলীর পুত্র আমির উদ্দিন, ২। একই গ্রামের আব্দুল মন্নানের পুত্র মোঃ এনাম উদ্দিন, ৩। মৃত নাজমুল আলমের পুত্র সাজমুল আলম, ৪। ফরিদ আলীর পুত্র জহির আলী ও ৫। শুকুর মিয়ার পুত্র হেলাল মিয়া। এছাড়া মামলায় আরো ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।
মোগলাবাজার থানার ওসি আক্তারুজ্জামান চৌধুরী বলেন, তোলা মিয়া নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতার অভিযান জোরদার করেছে। কাউকে ছাড় দেয়া হবেনা। সকল আসামীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসা হবে।

সর্বশেষ - শীর্ষ সংবাদ