সিলেট

দক্ষিণ সুরমায় যুবকের মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২০ , ১২:০৩:৫৪ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক : সিলেটের দক্ষিণ সুরমায় এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার ভোরে উপজেলার মোগলাবাজার রেঙ্গা হাজীগঞ্জ বাজারের হরিনাথপুর গ্রামের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় ঐ মৃতদেহ উদ্ধার করা হয়। স্থানীয়দের তথ্যের ভিত্তিতে সকালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত যুবকের নাম তোলা মিয়া (২৮)। সে একই এলাকার হরিনাথপুর গ্রামের মৃত মছদ্দর আলীর পুত্র। প্রাথমিকভাবে চুরিকাঘাত ও গলাকেটে তার মৃত্যূ হয়েছে বলে জানিয়েছে মোগলাবাজার থানা পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ বুধবার ভোরে মোগলাবাজার রেঙ্গা হাজীগঞ্জ বাজার হরিনাথপুর গ্রামের পাশে ধান ক্ষেতে নিহত তোলা মিয়ার লাশ দেখতে পাওয়া যায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে মোগলাবাজার থানার এসআই শিবলী সাদেক ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
পুুলিশ জানিয়েছে, মঙ্গলবার দিবাগত গভীর রাতের যে কোন এক সময় শরীরের বিভিন্ন স্থানে চুরিকাঘাত ও গলাকাটার কারণে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর বিস্তারিত প্রকৃত কারণ জানা যাবে। এরই সাথে হত্যায় জড়িতদের গ্রেফতারে পুলিশ বিভিন্ন কৌশল অবলম্বন করতে যাচ্ছে।
স্থানীয় একটি সূত্র জানিয়েছে, তোলা মিয়া সরকারী দল যুবলীগের একজন সক্রিয় কর্মী ও একজন মাদকসেবী। সে বন্ধুবাবান্ধব নিয়ে এলাকায় চাঁদাবাজী ও অনৈতিক কর্মকান্ডের পাশাপাশি প্রতিরাতে নেশা করে বেড়াত। সেদিন রাতে কয়েকজন মিলে মাদক সেবন করছিল। এসময় তাদের মধ্যে মাদক নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। এর এক পর্যায়ে সাথে থাকা একজন তার পেটে উপুর্যপুরী চুরিকাঘাত করে ও গলাকেটে তাকে হত্যার চেষ্টার করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এরপর তার মৃতদেহ হরিনাথপুর গ্রামের পাশে জমিতে ফেলে রাখা হয়।

আরও খবর

Sponsered content