ঢাকাসোমবার , ২৬ ফেব্রুয়ারি ২০১৮
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

ছাত্রদল নেতা শিমু হত্যা : কাজী মেরাজসহ ৩ আসামী কারাগারে

Today Sylhet24
ফেব্রুয়ারি ২৬, ২০১৮ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : আভ্যন্তরীণ কোন্দলে নিহত ছাত্রদল নেতা আবুল হাসনাত শিমু হত্যা মামলায় আরেক ছাত্রদল নেতা কাজী মেরাজসহ ৩ জনকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি কাজী মেরাজ, ছাত্রদলকর্মী ইমাদ উদ্দিন ও দেওয়ান জাকি আজ সোমবার (২৬ ফেব্রুয়ারী) দুপুরে আদালতে আত্মসমর্পণ করতে গেলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বেনু চন্দ্র দেব।

উল্লেখ্য, গত ১ জানুয়ারি বিকেলে সিলেট নগরের কোর্ট পয়েন্টে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে গুরুতর আহত হওয়ার পর ওসমানী হাসপাতালে ভর্তি করা হয় মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবু হাসনাত শিমুকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন বিকেলেই মারা যান শিমু।

নিহত শিমু নগরীর আরামবাগ এলাকার ২২ নম্বর বাসার বাসিন্দা। হত্যাকাণ্ডের ২ দিন পর ৩ জানুয়ারি রাতে শিমুর মামা তারেক আহমদ লস্কর বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় মহানগর ছাত্রদল নেতা নাবিল রাজা চৌধুরীকে প্রধান আসামী করে দায়ের করা মামলায় ১৫/২০ জনকে আসামী করা হয়েছে। মামলায় মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি কাজী মেরাজ, ইমাদ উদ্দিন এবং দেওয়ান জাকিকেও আসামী করা হয়।

যদিও শিমু হত্যাকান্ড নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে। কার হামলায় শিমু  আহত হয়েছেন এ ব্যাপারে কেউ নিশ্চিত নয়। গ্রুপিং রাজনীতির কারণে প্রতিপক্ষ ঘায়েল করতে শিমু হত্যাকান্ডকে ভিন্নখাতে প্রবাহিত করা হচ্ছে বলে অভিযোগ উঠছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।