ঢাকাবুধবার , ৩ মে ২০১৭
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

ছাত্রদল নেত্রী নিখোঁজ : অপহরণের অভিযোগ

Today Sylhet24
মে ৩, ২০১৭ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরী থেকে এক ছাত্রদল নেত্রী নিখোঁজের খবর পাওয়া গেছে। ঐ নেত্রীর নাম সানজিদা ইসলাম তমা। গতকাল মঙ্গলবার বিকেলে তিনি নগরীর টিলাগড় এলাকা থেকে নিখোঁজ হন। তিনি ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত এবং নগরীর একটি কলেজে স্নাতকে অধ্যয়নরত বলে জানা গেছে। এদিকে তাকে ছাত্রলীগ কর্তৃক অপহরণ করা হয়েছে বলে তার পরিবার ও দলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সানজিদা ইসলাম তমা সিলেট মহানগর ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। তিনি সুনামগঞ্জের হাছননগর নিসর্গ-৫৭ নং বাসার মৃত রফিকুল ইসলারে মেয়ে। বর্তমানে নগরীর শাহপরান থানার মেজরটিলা ইসলামপুর দ্বীপিকা ৫নং বাসায় বসবাস করছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার বিকেলে নগরীর এমসি কলেজে ক্যাম্পাস থেকে সাংগঠনিক কাজ শেষে বের হয়ে টিলাগড় পয়েন্টে পৌছামাত্র সানজিদা ইসলাম তমাকে কয়েকজন অপরিচিত যুবক জোরপূর্বক একটি প্রাইভেট কার এ তুলে নিয়ে যায়। গত কিছুদিন থেকে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে ছাত্রদলের রাজনীতি ত্যাগ করার জন্য হুমকী-ধামকী দিয়ে আসছিলো বলে তিনি তার পরিবার ও ছাত্রদল নেতৃবৃন্দকে জানিয়েছিলেন।
এদিকে তার সন্ধানের জন্য পরিবারের পক্ষ থেকে নগরীর বিভিন্ন থানায় যোগাযোগ করা হয়। কিন্তু কেউ ই গ্রেফতারের বিষয়টি স্বীকার না করায় তার পরিবারে অজানা আতঙ্ক বিরাজ করছে।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রত্যক্ষদর্শী রিক্সাওয়ালা জানান, একটি মেয়েকে তুলে নেয়ার সময় স্থানীয় এক ছাত্রলীগ নেতা সাথে ছিলো। এসময় নাম প্রকাশ না করার জন্য ছাত্রলীগ নেতারা তাকে হুমকীও দিয়ে গেছে। তাই তিনি ভয়ে জড়িত ছাত্রলীগ নেতা নাম বলতে অপরাগতা প্রকাশ করেন।
এই রিপোর্ট লেখা পর্যন্ত (আজ বুধবার বিকেল ২টা) ছাত্রদল নেত্রী সানজিদা ইসলাম তমার কোন সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে সিলেট মহানগর ছাত্রদল সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লোকমান বলেন, আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে ছাত্রলীগ বিরোধী নেতাকর্মীদের উপর হামলা-মামলা-নির্যাতনের ঘৃন্য খেলায় মেতে উঠেছে। এরই ধারাবাহিকতায় ছাত্রদল নেত্রী সানজিদা ইসলাম তমাকে অপহরণ করেছে। আমরা খোঁজ নিয়ে দেখেছি এই অপহরণের সাথে স্থানীয় ছাত্রলীগের কতিপয় নেতাকর্মীরা এই অপহরণে জড়িত। অবিলম্বে তাকে পরিবারের কাছে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার জন্য প্রতিষ্ঠান প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।