নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এমসি কলেজের শিক্ষার্থীর

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এমসি কলেজের শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক : সিলেটের জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এমসি কলেজের অর্থনীতি বিভাগের অনার্সের ছাত্র ও এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির সদস্য রেদোয়ান মাহমুদ চৌধুরী (২৪)।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকেলে জকিগঞ্জ-সিলেট সড়কের সড়কের বাজার ঈদগাহ নামক স্থানে অটোরিকশা ও গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রেদোয়ান মাহমুদ চৌধুরীর মৃত্যু হয়। এ সময় রেদোয়ান মাহমুদের মাসহ আরও দুইজন গুরুতর আহত হন।

নিহত রেদোয়ান মাহমুদ চৌধুরী জকিগঞ্জের মানিকপুর ইউনিয়নের খলাদাফনিয়া গ্রামের মাওলানা কবির আহমদের ছেলে। বাবা-মায়ের একমাত্র ছেলে রেদোয়ান মাহমুদ চৌধুরী এমসি কলেজের অনার্স অর্থনীতি বিভাগে ৩য় বর্ষে লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে পত্রপত্রিকায় নিয়মিত লেখালেখি করতেন। এমনকি সড়ক দুর্ঘটনা নিয়েও বিভিন্ন সময় একাধিক গণমাধ্যমে তার লেখা প্রকাশিত হয়েছে। কিন্তু রেদোয়ানের মৃত্যু সেই সড়কেই ঘটল।

পারিবারিক সূত্রে জানা গেছে, এক সপ্তাহ পূর্বে যুক্তরাষ্ট্র প্রবাসী পাত্রীর সঙ্গে রেদোয়ান মাহমুদ চৌধুরীর আকদ অনুষ্ঠান হয়েছে। কিন্তু নববধূ ঘরে ওঠানোর আগেই রেদোয়ান মাহমুদ চৌধুরী চলে গেলেন না ফেরার দেশে।

আগামীকাল শুক্রবার রেদোয়ান মাহমুদ চৌধুরীর দাদির কুলখানি অনুষ্ঠিত হবে। দাদির কুলখানিতে অংশ নিতে সিলেট শহর থেকে মাকে সঙ্গে নিয়ে বাড়িতে যাচ্ছিলেন তিনি।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেছি এবং আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET