নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
সুনামগঞ্জে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ফের বিজয়ী মুকুট

সুনামগঞ্জে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ফের বিজয়ী মুকুট

নিজস্ব প্রতিবেদক :  সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ফের চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নুরুল হুদা মুকুট। সোমবার অনুষ্ঠিত নির্বাচনে ৬১২ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ী লীগের সহ-সভাপতি এডভোকেট খায়রুল কবির রুমেন পেয়েছেন ৬০৪ ভোট।
সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে। নুরুল হুদা মুকুট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ছিলেন। বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিস্কার করে জেলা আওয়ামী লীগ।
জানা যায়, এবার  এডভোকেট খায়রুল কবির রুমেন ও নুরুল হুদা মুকুট ছাড়াও আওয়ামী লীগের সমর্থন প্রত্যাশী ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মতিউর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামছুন্নাহার বেগম শাহানা রব্বানী, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য তারিখ হাসান দাউদ ও আওয়ামী লীগ সমর্থক চঞ্চলা রানী সরকার।
দলীয় প্রার্থীর নাম ঘোষণায় নুরুল হুদা মুকুট ছাড়া আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অন্য তিন জন নির্বাচনে অংশগ্রহণ করেননি।
সুনামগঞ্জ জেলার ৮৮ ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, চার পৌরসভার মেয়র ও কাউন্সিলর এবং ১১ উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরাসহ মোট ভোটার ছিলেন ১২২৯ জন।
গত জেলা পরিষদ নির্বাচনেও জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনকে পরাজিত করে নুরুল হুদা মুকুট চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। গত নির্বাচনে নুরুল হুদা মুকুট পেয়েছিলেন ৭৮২ ভোট এবং ব্যারিস্টার এম এনামুল কবির ইমন ৪২০ ভোট পেয়ে পরাজিত হন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET