নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
সুনামগঞ্জে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি : ৬ জনের বিরুদ্ধে মামলা

সুনামগঞ্জে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি : ৬ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক:  জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সরকার ও প্রশাসনের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে সুনামগঞ্জে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার (৪ জুলাই) সুনামগঞ্জ জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন ছাতক উপজেলা যুবলীগের ধর্ম সম্পাদক মো: লোকমান হোসেন। মামলা নং- সি.আর- ২৫৮/২২ (ছাতক)। আদালত মামলাটি আমলে নিয়ে ঘটনা তদন্তের জন্য ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।
মামলার আসামীরা হলেন- সুনামগঞ্জের ছাতক উপজেলার সিংচাপইড় গ্রামের সৈয়দ আশরাফুল হকের ছেলে সৈয়দ মোজাক্কির আহমদ, দক্ষিন খুরমা গ্রামের আব্দুল জলিলের ছেলে মোহাম্মদ আমিনুল ইসলাম, গোলাপগঞ্জ থানার বরায়া উত্তরবাগ গ্রামের মো: লাল মিয়ার ছেলে মো: সাইদুজ্জামান তারেক, ছাতক থানার গণিপুর গ্রামের কাজী আনছার মিয়ার ছেলে শাহীন আহমদ, বিয়ানীবাজার থানার জলঢুপ (বড়গ্রাম) গ্রামের মুক্তাদির আলীর ছেলে আলী হোসাইন ও ছাতক থানার ভুলাখালী গ্রামের ফজলুল হকের ছেলে মো: আসয়াদুল হক ।
মামলার এজাহারে উল্লেখ করা হয়- উপরোক্ত ৬ জন বিরোধী রাজনীতির সাথে জড়িত। তারা সংঘবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল, পুলিশ প্রধান, সাবেক ও বর্তমান সেনা প্রধানের ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্নীল ভিডিওক্লিপ প্রচার করে আসছে। তারা রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ছবি বিকৃতি ও ভিডিও ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার পাশাপাশি বিশে^ দেশের ভাবমূর্তি বিনষ্ট করছে। এজহারের সাথে আসামীদের বিভিন্ন সময়ে করা নানা আপত্তিকর পোষ্ট ও ভিডিও’র লিংক আদালতে জমা দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET