নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
সিলেট মহানগর ৭নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল সম্পন্ন

সিলেট মহানগর ৭নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল সম্পন্ন

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, আওয়ামী ফ্যাসিস্ট সরকারের তাদের অপকর্মের ষোলকলা পূর্ণ করেছে। তারা যে উন্নয়নের ঢাকঢোল পিঠিয়ে জাতির সাথে প্রতারণা করেছে ভয়াবহ বিদ্যুৎ বিপর্যয়, জ¦ালানী তেলের মূল্যবৃদ্ধি ও দ্রব্যমূল্যের লাগামহীন মূল্যবৃদ্ধির মাধ্যমে তা উন্মোচিত হয়েছে। তাদের সীমাহিন ব্যর্থতা ঢাকতে গিয়ে জাতির দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে বিএনপিকে লক্ষ্যবস্তুতে পরিনত করা হয়েছে। নির্বিচারে গুলীবর্ষণ করে বিএনপির নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে। হামলা-মামলা, জুলুম নিপীড়ণ উপেক্ষা করে রাজপথে জনতার ঢল দেখে সরকারের পায়ের তলার মাঠি সরে গেছে। আর বেশীদিন নয়, সরকারের ক্ষমতাও হাত থেকে চলে যাবে। আর তা কেবলই শক্তিশালী তৃনমূল বিএনপির নেতৃত্বেই সম্ভব হবে। তাই গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জনতার বিজয় নিশ্চিত করতে তৃণমূল বিএনপিকে শক্তিশালী করতে হবে।
তিনি মঙ্গলবার বিকেলে নগরীর সুবিদবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে সিলেট মহানগরের ৭নং ওয়ার্ড বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
৭নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক মানিক মিয়ার সভাপতিত্বে ও মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুব কাদির শাহীর পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী, সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী, যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির শাহীন, যুগ্ম আহ্বায়ক কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, যুগ্ম আহ্বায়ক কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাবিবুর রহমান হাবিব, সিলেট মহানগর বিএনপির সদ্য সাবেক সভাপতি নাসিম হোসাইন ও সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী, ৭,৮ ও ৯নং ওয়ার্ডের টীম প্রধান এবং মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এমদাদ হোসেন চৌধুরী, ৭,৮ ও ৯নং ওয়ার্ডের টীম সদস্য জিয়াউল হক জিয়া ও আমির হোসেন।
হাফিজ কামরুজ্জামানের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচীত কাউন্সিলে ওয়ার্ড বিএনপির পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি লল্লিক আহমদ চৌধুরী।
কাউন্সিলে উপস্থিত ছিলেন, মহানগর আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট আতিকুর রহমান সাবু, কাউন্সিলার সৈয়দ তৌফিকুল ইসলাম হাদী, মুকুল আহমদ মোর্শেদ, আক্তার রশিদ চৌধুরী, শামীম মজুমদার ও সৈয়দ সাফেক মাহবুব, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট আব্দুল মোমিন, মহানগর যুবদলের সভাপতি তারেক আহমদ চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরী ও সদস্য সচিব আফসর খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মোর্শেদ ও মহানগর সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ তুহেল, ১২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক দেওয়ান আরাফাত চৌধুরী জাকির, ১০নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাব্বির আহমদ প্রমূখ।
প্রধান বক্তার বক্তব্যে আরিফুল হক চৌধুরী বলেন, দেশ জাতি চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনজীবন অতিষ্ঠ। ভয়াবহ বিদ্যুৎ বিপর্যয়ের প্রভাব রাষ্ট্রের প্রতিটি সেক্টরে পড়েছে। দেশ ক্রমশই ভয়াবহ পরিস্থিতির দিকে ধাবিত হচ্ছে। এ থেকে জাতিকে রক্ষা করতে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে। গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় তৃনমূল বিএনপিকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। কাউন্সিলের মাধ্যমে তৃনমূল বিএনপি গঠনের মাধ্যমে সক্রিয় ও ত্যাগী নেতাকর্মীরা নেতৃত্বে আসছে। যার ফলে দলের কার্যক্রম গতিশীল হবে।
সম্মেলনে কাউন্সিলারদের গোপন ভোটে সভাপতি পদে আব্দুল ওয়াদুদ মিলন, সাধারণ সম্পাদক পদে এ এস এম সায়েম ও সাংগঠনিক সম্পাদক পদে নুরুল হক রাজু বিজয়ী হন। বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET