নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
শেখ হাসিনার সরকার গরীবের বন্ধু: মোমেন

শেখ হাসিনার সরকার গরীবের বন্ধু: মোমেন

সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, শেখ হাসিনার সরকার কৃষিবান্ধব সরকার। তাঁর সরকার সবসময়ই গরীবের বন্ধু।  তিনি তৃণমূল গরীব অসহায় মানুষের পাশে সবসময় থাকেন।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে সিলেটের সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণার সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের যে সোনার বাংলাদেশ উপহার দিয়ে গেছেন তার উন্নয়ন অব্যাহত রাখা আমাদের দায়িত্ব। এবারের নির্বাচন আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। এর মধ্য দিয়ে আপনারা সিদ্ধান্ত নিবেন শেখ হাসিনাকে রাখবেন না অন্য কাউকে রাখবেন।

ড. মোমেন বলেন, শেখ হাসিনার সরকার দেশের জঙ্গিবাদ দূর করেছেন, বিনামূল্যে বই দিয়েছেন, দেশের অগ্রযাত্রা ত্বরান্বিত করেছেন। আমরা চাই নদীভাঙ্গন রোধ হোক, আমাদের সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় হোক, বিমানবন্দরের উন্নয়ন হোক, সড়কের উন্নয়ন হোক।

প্রসঙ্গত, নির্বাচনী প্রচারণার উদ্দেশ্যে শনিবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানের একটি নিয়মিত ফ্লাইটে সিলেট আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর তিনি হযরত শাহজালাল (রহ.), হযরত শাহপরান (রহ.) ও সিলেটের প্রথম মুসলিম গাজী বুরহান উদ্দিনের মাজার জিয়ারত করেন।

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা মাজার জিয়ারত শেষে জোহরের নামাজ ও মধ্যাহ্নভোজের জন্য নগরীর সার্কিট হাউজে অবস্থান করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET