নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
বৃটিশ পার্লামেন্টে সাংবাদিক ইকবাল মাহমুদ সংবর্ধিত

বৃটিশ পার্লামেন্টে সাংবাদিক ইকবাল মাহমুদ সংবর্ধিত

 

টুডেসিলেট ডেস্ক ঃবৃটিশ পার্লামেন্টের হাউজ অব কমন্সে সংবর্ধিত হয়েছেন বৃটেনে সফররত সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও একাত্তর টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান সাংবাদিক ইকবাল মাহমুদ। বৃহস্পতিবার সন্ধ্যায় হাউজ অব কমন্স এর মিটিং রুমে তার সম্মানে এ সংবর্ধনার আয়োজন করেন লেবার দলীয় এমপি স্যাম টরি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্যাম টরি এমপি। লেবার পার্টির নেতা ও সাবেক কাউন্সিলর ব্যারিস্টার খালেদ নূর এর সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ইকবাল মাহমুদ বিলেত সফরের অভিজ্ঞতা বর্ণনা করে বলেন, গণতান্ত্রিক চর্চা ও গণমাধ্যমের স্বাধীনতার জন্য বৃটেন এখনও বিশ্বের রোল মডেল। এ মডেল অনুসরণ করে বাংলাদেশে গণতন্ত্রের বিকাশ এবং গণমাধ্যমের দায়িত্বশীলতা ও স্বাধীনতার পথ সুগম করতে সংশ্লিষ্টদের সচেষ্ট হওয়ার আহবান জানান তিনি।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে স্যাম টরি এমপি বলেন, বাংলাদেশ ও বৃটেনের মধ্যে আস্থাশীল বন্ধুত্ব দীর্ঘদিনের। এ বন্ধন আরো সুসংহত ও সহযোগীতাপূর্ণ করতে সকল পক্ষকে যত্নশীল হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।
অনুষ্টানে বৃটেনের বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তবর্গের মধ্যে বক্তব্য রাখেন সলিসিটর হাবিবুর রহমান, সাংবাদিক এম রহমত আলী, আব্দুল মুনিম জাহেদী ক্যারল, সাংবাদিক এনাম চৌধুরী, ব্যারিস্টার জাহিন ওহিদ, মিফতাহ উদ্দিন প্রমুখ।
পরে স্যাম টরি এমপি সংবর্ধিত অতিথি ইকবাল মাহমুদসহ অন্যান্য অতিথিদের পার্লামেন্টের বিভিন্ন ভবন ও অফিস ঘুরে দেখান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET