নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
বিয়ানীবাজার লাউতা-মোল্লাপুর ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিল

বিয়ানীবাজার লাউতা-মোল্লাপুর ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিল

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, বিএনপি হচ্ছে মহান স্বাধীনতার ঘোষক ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া দল। দেশে যখনই গণতন্ত্রের উপর আঘাত এসেছে, তখনই জাতীয়তাবাদী শক্তি রুখে দাঁড়িয়েছে। এখনো দেশের অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার করতে জাতীয়তাবাদী শক্তিকেই অগ্রনী ভুমিকা পালন করতে হবে। বিএনপির আজকের অবস্থানে আসার পেছনে অনেক ত্যাগী নেতাকর্মীদের অবদান রয়েছে। এরমধ্যে বিয়ানীবাজারের দুই কৃতি সন্তান যুক্তরাজ্য বিএনপির সাবেক সভাপতি মরহুম আলহাজ¦ কমর উদ্দিন ও উপজেলা বিএনপি নেতা হাজী আব্দুল মতলিব ছিলেন অন্যতম। তাদের অবদান বিএনপি আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।
তিনি রোববার বিয়ানীবাজার উপজেলার লাউতা ও মোল্লাপুর ইউনিয়ন বিএনপির যৌথ উদ্যোগে কাছাটুলা রহমানিয়া হাফিজিয়া মাদ্রাসা মাঠে যুক্তরাজ্য বিএনপি নেতা মরহুম আলহাজ¦ কমর উদ্দিন ও উপজেলা বিএনপি নেতা হাজী আব্দুল মতলিব স্মরনে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। লাউতা ইউনিয়ন বিএনপির সভাপতি জামাল উদ্দিন মেম্বারের সভাপতিত্বে ও মোল্লাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাতাবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আশিক উদ্দিন চৌধুরী।
কাছাটুলা রহমানিয়া হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা ফরিদ উদ্দিনের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট আহমেদ রেজা, সিনিয়র সহ-সভাপতি আখতার হোসেন খাঁন জাহেদ, সহ-সভাপতি অহিদ আমদ তালুকদার, আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, বিএনপি নেতা মজির উদ্দিন মড়াই, উপজেলা যুবদলের আহ্বায়ক তাজুল ইসলাম, মোল্লাপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ, সিনিয়র সহ-সভাপতি জামিল আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক হাছান মাহমুদ, লাউতা ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সুহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক বলাই মিয়া, ছাত্রদল নেতা আব্দুস শুকুর প্রমূখ।
ইফতারের পূর্বে যুক্তরাজ্য বিএনপি নেতা মরহুম আলহাজ¦ কমর উদ্দিন ও উপজেলা বিএনপি নেতা হাজী আব্দুল মতলিবের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মোনাজাতে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত, বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি, তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে প্রার্থনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন কাছাটুলা রহমানিয়া হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা ফরিদ উদ্দিন। বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET