নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
বিশ্বনাথে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

বিশ্বনাথে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

বিশ্বনাথ প্রতিনিধি: দেশীয় অস্ত্র, ডাকাতির সরঞ্জাম ও একটি ট্রাকসহ আন্ত:জেলা ডাকাতদলের ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। মঙ্গলবার সিলেট আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়। এর আগের দিন সোমবার মধ্যরাতে উপজেলার অলংকারি ইউনিয়নের বটেরতলবাজার সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। তারা হলো, সিলেট এসএমপির জালালাবাদ থানার দখড়ী গ্রামের ফয়জুল হকের ছেলে বাবুল মিয়া ওরফে বাবুল ডাকাত (৩২), একই থানার কান্দিবাড়ি গ্রামের মৃত আবদুল ওয়াহাব ওরফে ছোয়াব আলীর ছেলে জয়নুল মিয়া (৩৪), কোম্পানীগঞ্জ থানার শিমুলতলা (নোয়াগাঁও) গ্রামের শরীফুর রহমানের ছেলে রুহুল আমীন (২৯) ও এয়ারপোর্ট থানার রঙিন টিলা গ্রামের জহির মিয়ার ছেলে আফজল মিয়া (২০)।

থানা পুলিশ সূত্র জানায়, ঘটনার রাতে অলংকারি ইউনিয়নের টেংরা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল আন্ত:জেলা ডাকাতদলের একটি টিম। খবর পেয়ে বিশ^নাথ থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এক পর্যায়ে টেংরা বটেরতল এলাকায় বসানো হয় চেকপোষ্ট। তখন একটি ট্রাক থানানো হলে কিছু বুঝে ওঠার আগেই তিনজন ডাকাত ট্রাক থেকে লাফিয়ে পালানোর সময় দুইজনকে পাকড়াও করে পুলিশ। অন্যরা ব্যারিকেড ভেঙ্গে ট্রাক নিয়ে পালিয়ে যাবার সময় ধাওয়া করে ট্রাকসহ আরও দুইজনকে দক্ষিণ সুরমা থানার তেতলি এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে লোহার তৈরী ২টি কাটার, ১টি অত্যাধুনিক প্লাস, রামদা, এক বান্ডিল লাইলনের রশি ও একটি হাউড্রোলিক ডাম্পার ট্রাক জব্দ করে পুলিশ।

এ বিষয়ে কথা হলে বিশ^নাথ পুলিশ অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, ওরা ডাকাতদলের সক্রিয় সদস্য। প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি-ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET