নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
প্রধানমন্ত্রীর প্রশংসায় সৌদি নৌপ্রধান

প্রধানমন্ত্রীর প্রশংসায় সৌদি নৌপ্রধান

ডেস্ক রিপোর্ট : ঢাকা সফররত সৌদি আরবের নৌবাহিনীর প্রধান ভাইস অ্যাডমিরাল ফাহাদ বিন আবদুল্লাহ আল-গোফায়েলি ১১ লাখের অধিক রোহিঙ্গাকে বাংলাদেশে আশ্রয় দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উচ্ছ্বসিত প্রশংসা করেছেন।

সৌদি নৌপ্রধান সোমবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার সরকারি বাসভবন গণভবনে সৌজন্য সাক্ষাৎকালে এ প্রশংসা করেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী বৈঠকে বলেছেন, বাংলাদেশ মানবিক কারণে মিয়ানমার থেকে জোরপূর্বক বাস্তুচ্যুত এসব রোহিঙ্গাকে আশ্রয় দিয়েছে। রোহিঙ্গারা কক্সবাজারের যেসব স্থানে আশ্রয় নিয়েছে, তারা সেখানকার স্থানীয়দের তুলনায় বেশি।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ ও সৌদি আরবের মধ্যে চমৎকার সম্পর্ক বিরাজ করছে এবং আগামী দিনগুলোতে এ সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সৌদি নৌপ্রধান বাংলাদেশ ও ভারতের মধ্যকার বিরাজমান বন্ধুত্ব ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কে সন্তোষ প্রকাশ করে বলেন, আগামী দিনগুলোতে এ সম্পর্ক আরও জোরদার হবে। তিনি বলেন, সৌদি জনগণের হৃদয়ে বাংলাদেশের বিশেষ স্থান রয়েছে। বাংলাদেশিরা কঠোর পরিশ্রম করতে পারেন। তিনি বাংলাদেশের সর্বাত্মক সাফল্য কামনা করেন।

বৈঠকে সৌদি নৌপ্রধান জানান, দুই দেশের নৌবাহিনীর মধ্যে সহযোগিতা বৃদ্ধি প্রশ্নে বাংলাদেশের নৌপ্রধানের সঙ্গে তার ফলপ্রসূ আলোচনা হয়েছে।

অনুষ্ঠানে বাংলাদেশের নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লে. জেনারেল মাহফুজুর রহমান এবং বাংলাদেশে নিযুক্ত সৌদি চার্জ দ্যা অ্যাফেয়ার্স উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET