নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
দেশে এখন দুঃসময় চলছে: সিলেটে মির্জা ফখরুল

দেশে এখন দুঃসময় চলছে: সিলেটে মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার ১৪/১৫ বছরের অবৈধ শাসনে একদিকে রাজনৈতক কাঠামোকে বিনষ্ট করেছে। অপরদিকে অর্থনীতিকে ধ্বংস করেছে। সাধারণ মানুষের জীবনযাপনই এখন দুঃসহ হয়ে গেছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য অসহনীয় হয়ে উঠেছে। জ্বালানী তেলেরও মূল্য বৃদ্ধি করা হয়েছে।

মির্জা ফখরুল বলেন, তারা রিজার্ভ নিয়ে সমস্যা তৈরি হয়েছে। ব্যাংকিং সেক্টর ধ্বংস করে দিয়েছে। সামগ্রিক অর্থে দেশে এখন একটা দুঃসময় চলছে। এজন্য দায়ী এই অনির্বাচিত ও অবৈধ সরকার। তারা দুর্নীতির মাধ্যমে জাতিকে আজ বিনষ্ট করে করে দিয়েছে। এ কারণেই আমরা আন্দোলন গড়ে তুলেছি।

শুক্রবার রাতে সিলেটের হজরত শাহজালাল (র) মাজার জিয়ারাত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এমনটি বলেন। এরআগে রাত সাড়ে ৯টায় শনিবারের গণসমাবেশে যােগ দিতে তিনি বিমানযোগে সিলেট আসেন।

এসময় ফখরুল ইসলাম বলেন, সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে। তাই নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে নতুন সরকার গঠনই এদেশের মানুষের এখন তুমুল দাবি।
তিনি বলেন, সরকার আমােদর নেত্রীকে মিথ্যা মামলায় সাজা দিয়ে চার বছর ধরে আটক করে রেখেছে। দেশের জনপ্রিয় নেতা তারেক জিয়াকে তারা সাজা দিয়েছে। ৩৫ লক্ষ মানুষের বিরুদ্ধে মামলা দিয়েছে। তারপরও তারা ক্ষান্ত হয়নি। তারা জনগনের এই শান্তিপূর্ণ সমাবেশে বাধা দিচ্ছে। জনগনকে জিম্মি করে রেখেছে। আমাদের বিপন্ন করার চেষ্টা করছে। পুলিশ দিয়ে, গুন্ডা বাহিনী দিয়ে হামলা করছে। তারপরও মানুষ দমে যাচ্ছ না। আপনারা দেখেছেন, মাদ্রাসা মাঠে আজকেই হাজার হাজার মানুষ সমবেত হয়েছেন।
ফখরুল বলেন, জনগনের ঐক্যবদ্ধ আন্দোলনের মুখে কোন নির্যাতন, কোন ফ্যাসিবাদ টিকে থাকবে না। জনগনের বিজয় অবশ্যই হবে।

শনিবার সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে বিভাগীয় সমাবেশ করবে বিএনপি। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন মির্জা ফখরুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET