নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
টিভি চ্যানেলগুলোর কাছে প্রযোজকেরা পায় ১০০ কোটি টাকা

টিভি চ্যানেলগুলোর কাছে প্রযোজকেরা পায় ১০০ কোটি টাকা

ভিন্ন বেসরকারি টিভি চ্যানেলের কাছে বিভিন্ন প্রযোজকদের ১০০ কোটি টাকারও বেশি বকেয়া জমেছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় বকেয়া আদায়ের দাবিতে ঢাকা রিপোটার্স ইউনিটিতে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রযোজকদের সংগঠন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব)।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ছিলেন সংগঠনের সভাপতি মামুনুর রশীদ ও সাধারণ সম্পাদক ইরশ যাকেরসহ পাওনাদার প্রযোজকরা। সংবাদ সম্মেলনের মাধ্যমে এই চ্যানেলগুলোকে প্রযোকদের বকেয়া পরিশোধ করার উদাত্ত আহ্বান জানিয়েছেন তারা।

সংগঠনের সভাপতি মামুনুর রশীদ বলেন, সম্মানিত সাংবাদিকগণ, আপনারা আমাদের সহকর্মী। সবই দেখেন, শুনেন ও জানেন আপনারা। এর আগেও চ্যানেলের কাছে বহু টাকা আটকা পড়েছিল। আমরা সেই টাকা অনেক কষ্ট করে আদায় করেছিলাম।

তিনি বলেন, এবারও প্রযোজকদের অনেক টাকা আটকে আছে। প্রায় ১০০ কোটি টাকার মতো আটকে আছে। অনেক চেষ্টা করেও সেই টাকা যখন আমরা উদ্ধার করতে পারছিলাম না, তখন বিষয়গুলো জানাতে আপনাদের সামনে হাজির হয়েছি।

প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়ে মামুনুর রশীদ বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগীতা চাইছি। তার হস্তক্ষেপ কামনা করছি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে। তিনি যেনো বিষয়টিকে গুরুত্ব সহকারে বিবেচনা করেন। তাহলে হয়তো এই সমস্যার সমাধান হতে পারে। প্রযোজকদের লগ্নিকৃত টাকা ফেরত পাওয়া যেতে পারে। অনেক প্রযোজক বেঁচে যাবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত প্রযোজক জামাল উদ্দিন বলেন, একুশে টেলিভিনের কাছে ৮৫ লক্ষ টাকা পাওনা আমার। সেই টাকাটা আমি আদায় করতে পারছি না কিছুতেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET