নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
জৈন্তায় ট্রাক চাপায় কলেজছাত্র নিহত

জৈন্তায় ট্রাক চাপায় কলেজছাত্র নিহত

জৈন্তাপুর প্রতিনিধি: জৈন্তাপুরে মালবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী মামুনুর রশিদ মামুন নামে এক কলেজছাত্র নিহত ও তার দুই বন্ধু কাওসার আহমদ ও আনিছুর রহমান গুরুতর আহত হয়েছে।
শুক্রবার দুপুর ২টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের ছালির পুলের (ব্রীজ) একটু সামনেই এই দুর্ঘটনা ঘটে। নিহত মামুনুর রশিদ মামুন (১৮) জৈন্তাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের হেমু মাঝপাড়া গ্রামের মৃত তজম্মুল আলীর ছেলে। এ সময় তার সাথে থাকা অপর দুই আরোহীকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সিলেটের একটি হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে হেমু মাঝপাড়া গ্রামের জবেদ আলীর ছেলে কাওসার আহমদ (১৮) এর অবস্থা আশংকাজনক বলে পরিবার সুত্র জানায়। অপর আহত একই এলাকার সোয়াব আলীর ছেলে আনিছুর রহমান (২০)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, জুম্মার নামাজ শেষে ৩ বন্ধু মোটরসাইকেল নিয়ে দরবস্ত এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে বের হয়। পথিমধ্যে সিলেট গ্যাস ফিল্ডের ১০নং নতুন কূপ খনন কাজের রাস্তা নির্মাণ করার জন্য মহাসড়কের পাশে এলোমেলোভাবে গাছের টুকরো ফেলে রাখা স্থানে দ্রুতগতির একটি বালু বোঝাই ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মামুনুর রশিদ মামুন মারা যান। এই ঘটনায় জনতা ক্ষুব্ধ হয়ে সিলেট তামাবিল রাস্তা অবরোধ করে রাখেন। অন্তত ১ ঘন্টা রাস্তা অবরোধ থাকায় যানবহন চলাচল বন্ধ হয়ে পড়ে। থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত জনতাকে শান্ত করার চেষ্টা করেন। পরে প্রশাসনের আশ্বাসে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
এ ব্যাপারে তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ কবির বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত মামুনুর রশিদ মামুনের সুরতহাল রিপোর্ট তৈরী করি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET