নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
জুড়ীতে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত

জুড়ীতে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত

জুড়ী প্রতিনিধি: টেন্ডারসংক্রান্ত বিরোধের জের ধরে জুড়ীতে এক ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আজ বুধবার বিকেলে জুড়ী বাজারের উত্তর রাস্তায় এই ঘটনা ঘটে। আহত ব্যবসায়ীর নাম হোসাইন আহমদ (২৫)। তিনি উপজেলার আমতৈল গ্রামের নজরুল ইসলামের পুত্র। গুরুতর আহত অবস্থায় তাকে জরুরী ভিত্তিতে মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা রিংকু রঞ্জন দাসের সাথে হোসাইন আহমদের ব্যবসায়িক বিরোধ চলে আসছিল। আজ বুধবার বিকেল ৩টায় গ্লাসের কাজের একটা টেন্ডার জমা দেয়াকে কেন্দ্র করে হোসাইনের সাথে রিংকু দাসের কথা কাটাকাটি হয়। জুড়ী বাজারের ইসলামীয়া গ্লাস হাউসের স্বত্তাধিকারী হোসাইন আহমদ টেন্ডার জমা দিয়ে জুড়ী বাজারে পৌছামাত্র রিংকু রঞ্জন দাসের নেতৃত্বে পূর্ব থেকে ওত পেতে থাকা সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর ঝাঁপিয়ে পড়ে। এতে হোসাইন সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়েন। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে সাথে সাথে মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকবৃন্দ।
এদিকে এ ব্যাপারে হোসাইনের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তার মা সাংবাদিকদের জানান, প্রকাশ্য দিবালোকে আমার ছেলেকে প্রাণে মারার উদ্দেশ্যে হামলা করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে জুড়ী থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, জুড়ী বাজারে ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটেছে শুনেছি। তবে কেউ এখনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET