নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
জাতীয় নির্বাচন ঘিরে কানাইঘাট আগফৌদ নারাইনপুর গ্রামে থমথমে অবস্থা

জাতীয় নির্বাচন ঘিরে কানাইঘাট আগফৌদ নারাইনপুর গ্রামে থমথমে অবস্থা

কানাইঘাট প্রতিনিধি : জাতীয় সংসদ নির্বাচনের ভোটকে কেন্দ্র করে গতকাল কানাইঘাট উপজেলার ৮নং ঝিংগাবাড়ী ইউনিয়নের ৪নং আগফৌদ নারাইনপুর কেন্দ্রে চরম উত্তেজনা ও বিশৃঙ্খলা দেখা দেয়।
স্থানীয় সূত্র জানা যায়, ভোট কাস্ট, গণনা ও ফলাফল প্রকাশকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত সমর্থিত সংসদ প্রার্থী ওবায়দুল্লাহ ফারুকের প্রধান এজেন্ট এয়ারপোর্ট থানা শিবির সেক্রেটারি হাফিজ আব্দুর রহীম ও স্থানীয় যুবদল নেতা কমরুল হাসানের সাথে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী হাফিজ আহমদ মজুমদার এর সমর্থকদের দফায় দফায় প্রচন্ড উত্তেজনা ও বিশৃঙ্খলা তৈরি হয়।

এ বিষয়ে কানাইঘাট থানার ওসি আব্দুল আহাদের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি নিজে আমার ফোর্স নিয়ে গিয়ে পরিস্থিতি শান্ত রাখার চেষ্টা করেছি ও পুলিশ মোতায়ন আছে।

অন্যান্য সকল সেন্টারের নির্বাচনী ফলাফল বিকাল ৫ টার মধ্যে প্রকাশিত হলে ও আগফৌদ নারাইনপুর সেন্টারের ফলাফল রাত ১০ টার পর প্রকাশ হয় ও অতিরিক্ত পুলিশি নিরাপত্তায় প্রিজাইডিং অফিসার পোলিং অফিসারদের নিয়ে যাওয়া হয়।
স্থানীয়রা জানান, আওয়ামীলীগ প্রার্থীর বিজয় নিশ্চিত হওয়ার পর রাত ১০ঃ৩০ এর সময় আঞ্চলিক গাছবাড়ীর হাজার নেতাকর্মী বিজয় মিছিল নিয়ে গাছবাড়ী বাজার থেকে আগফৌদ নারাইনপুর গ্রামে গিয়ে জামায়াত শিবির ও বিএনপির বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয় ও নেতাকর্মীদের খুজতে থাকে।

এ সময় প্রধান এজেন্ট হাফিজ আব্দুর রহীম, আহমদ হোসেন সহ জামাত-শিবির ও বিএনপির নেতাদের বাড়িতে গিয়ে তাদের খুজতে থাকে ও তাদের বাড়ীঘর ভাংচুর করে। তবে এ সময় কাউকে খুজে পায়নি মিছিলকারীরা।

সিলেট জেলা জামায়তের আমির আনোয়ার হোসাইন খান এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET