নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
জগন্নাথপুরে সংঘর্ষে যুবক নিহত

জগন্নাথপুরে সংঘর্ষে যুবক নিহত

জগন্নাথপুর সংবাদদাতা: সুনামগঞ্জের জগন্নাথপুরে শিশু নিয়ে মা-চাচীর ঝগড়াকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে ১ জন নিহত ও নারীসহ কমপক্ষে ৬ জন আহত হন। এ ঘটনায় নারীসহ ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর পৌর এলাকার বাড়ি জগন্নাথপুর গ্রামে। সংঘর্ষে নিহত যুবকের নাম মাসুম আহমদ (২৪)।

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার শিশু নিয়ে মা-চাচীর ঝগড়াকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয়পক্ষের নারীসহ কমপক্ষে ৬ জন আহত হন। এর মধ্যে গুরুতর আহত যুবক মাসুম আহমদকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এর মধ্যে ঘটনার ৩ দিনের মাথায় শনিবার চিকিৎসাধীন অবস্থায় আহত মাসুম আহমদের মৃত্যু হয়। এ ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা দায়ের হয় এবং মনফর আলী, লালচান মিয়া, হাসান আহমদ, হোসাইন আহমদ ও সাহিদা বেগম সহ ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এ ব্যাপারে স্থানীয় পৌর কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক বলেন, তাদের মধ্যে পূর্ব বিরোধ ছিল। এর মধ্যে শিশু নিয়ে মা-চাচীর ঝগড়াকে কেন্দ্র করে সংঘর্ষে ১ জন নিহত ও ৬ জন আহত হন। এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জগন্নাথপুর থানার এসআই জিন্নাতুল ইসলাম তালুকদার জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET