নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের পক্ষকালব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের পক্ষকালব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

ডেস্ক রিপোর্ট : অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি সামাজিক উন্নয়নে ভুমিকা রাখার লক্ষ্যে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের বিভিন্ন দেশে পক্ষকালব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষ্যে অনুষ্ঠানমালা সমাপ্ত হয়েছে। গত বুধবার লন্ডনে প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত হয়।
‘ঐক্য ন্যায় ও সততার সাথে এগিয়ে চলি একসাথে’ এই শ্লোগানকে সামনে রেখে জকিগঞ্জের একঝাঁক প্রবাসীদের সমন্বয়ে গঠিত এ সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান একাধারে বাংলাদেশ, ওমান, সংযুক্ত আরব আমিরাত, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ইতালী এবং সৌদি আরবের বিভিন্ন শহরসহ বিশ্বের বিভিন্ন দেশে পালিত হয়েছে। এসব অনুষ্ঠানে সংশ্লিষ্ট দেশ সমুহে বসবাসরত সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্য ও কমিউনিটির গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


বিভিন্ন দেশের অনুষ্ঠানসমুহে আগত অতিথি ও বক্তাগণ- অনলাইনের ভিত্তিতে এতো দেশের মানুষকে একটি নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সংগঠিত করে অসহায় মানুষের পাশে দাড়ানোর কাজে নিজেদের সংশ্লিষ্ট করায় উদ্যোক্তাদের ধন্যবাদ জানান। তারা বলেন, প্রবাসের মাটিতে শত ব্যস্থতার পাশাপাশি পরিবার ও আত্মীয় স্বজনের প্রয়োজন মিটানোই যেখানে কঠিন। সেখানে উপজেলার মানুষের জন্য চিন্তা করা এবং প্রয়োজনীয় সহযোগীতা প্রদান করে গত ৩ বছরে এ সংগঠন তার লক্ষ্যপাণে ছুটে চলেছে। সমাজ উন্নয়নমুলক নানাবিধ কর্মসূচী পালনের মাধ্যমে সংগঠনটি ইতিমধ্যে সুখ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছে।
এ ধারা অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন ২০১৯ সালের ১৫ অক্টোবর যাত্রা শুরু করে এ বছর ৪র্থ বর্ষে পদার্পন করল। বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET