নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
ছাতক-দোয়ারায় নৌকার প্রচারণায় অর্ধশতাধিক প্রবাসী

ছাতক-দোয়ারায় নৌকার প্রচারণায় অর্ধশতাধিক প্রবাসী

ছাতক প্রতিনিধি
সুনামগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগ মনোনীত মহাজোটের প্রার্থী মুহিবুর রহমান মানিকের পক্ষে নৌকার প্রচারণায় অংশ নিয়েছেন অর্ধশতাধিক প্রবাসী ব্যক্তি। আরো শতাধিক প্রবাসী আওয়ামী লীগ নেতা দেশে আসছেন বলে খবর পাওয়া গেছে। এসব প্রবাসীরা সরাসরি নির্বাচনী মাঠে থেকে বর্তমান সরকারের করা সার্বিক উন্নয়নচিত্র প্রচার করে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করবেন। তারা তাদের নিজের অর্থায়নে প্রচার পত্র বিতরণ করবেন বলে একটি সূত্র জানিয়েছে।
যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডাসহ মধ্যপ্রাচ্য ও ইউরোপের বিভিন্ন দেশে অবস্থানরত শতাধিক প্রবাসী নৌকার প্রচারে অংশ নিতে দু’একদিনের মধ্যেই দেশে আসছেন বলে একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে। ইতিমধ্যেই বিভিন্ন এলাকায় প্রবাসীরা নৌকার পক্ষে প্রচার-প্রচারণা শুরু করেছেন। নৌকায় ভোট প্রার্থনা করে প্রচারণা শুরু করেছেন প্রবাসী আওলাদ আলী রেজা, বদরুজ্জামান শামীম, রফিকুল ইসলাম কিরন, এসএম সুজন মিয়া, আমির উদ্দিন, হাবিব কিবরিয়া কয়েছ, আশিক আলী, আহবাব মিয়া, মিজানুর রহমান হিরু, মুজিব কিবরিয়া, আব্দুস সোবহান, আমজাদ আলীসহ অর্ধশতাধিক প্রবাসী।
আজ রবিবার আসছেন যুক্তরাজ্য আওয়ামীলীগ সাসেক্স শাখার সাংগঠনিক সম্পাদক ও সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক সানাওয়ার আলী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET