নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
গোলাপগঞ্জে এলডিপি নেতার বাড়ীতে হামলা : সংবাদ সম্মেলনে বিচার দাবী

গোলাপগঞ্জে এলডিপি নেতার বাড়ীতে হামলা : সংবাদ সম্মেলনে বিচার দাবী

গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে সরকারী দলের হামলা-মামলা নির্যাতনের প্রতিবাদ জানিয়ে ও বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এলডিপি নেতার পরিবার। উপজেলার সদর ইউনিয়নের গোয়াসপুর গ্রামের বাসিন্দা, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল এলডিপি নেতা ফাহাদ আহমদের বাবা কুনু মিয়া আজ রোববার গোলাপগঞ্জ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এলডিপি নেতা ফাহাদ আহমদের পিতা কুনু মিয়া। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার ছেলে ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি’র গোলাপগঞ্জ উপজেলার প্রচার সম্পাদক। বর্তমান ক্ষমতাসীন সরকারের নির্যাতন ও গুম-খুনের প্রতিবাদে সে গত ২৬ নভেম্বর গোলাপগঞ্জ বাজারে পোষ্টার-লিফলেট বিতরণ করতে চাইলে সরকারের দলীয় কিছু নেতাকর্মী তাদের বাঁধা দেয়। তারা এর প্রতিবাদ করতে চাইলে তাদের উপর হামলা করে। এতে আমার ছেলেসহ কয়েকজন আহত হন। এই ঘটনায় আমার ছেলে এক সপ্তাহের বেশী সময় হাসপাতালে ভর্তি ছিল। হাসপাতাল থেকে চিকিৎসকের ছাড়পত্র পেয়ে বাসায় ফেরার পর গত ১ ডিসেম্বর মঙ্গলবার আমি ও আমার ছেলে ফাহাদ আহমদ হামলাকারী আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে মামলা করতে থানায় গেলে তারা সরকারী দলের হওয়ায় পুলিশ আমাদের মামলা গ্রহণ করেনি। বরং আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করতে গিয়েছিলাম শুনে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা আমার বাড়ীতে হামলা করে। আমাকে বেধড়ক পিটিয়ে আহত করে। এসময় তারা আমার ছেলের সন্ধান চায়। একই সাথে আমার ছেলেকে খুজে পেলে তারা নির্যাতন করবে বলেও হুমকী দিয়ে যায়।
এর প্রেক্ষিতে আমার বাড়ীতে হামলা ও আমাকে আহত করার ঘটনায় বিচার চাইতে থানায় মামলা করার জন্য গেলে এই মামলাও গ্রহণ করেনি পুলিশ। এমন পরিস্থিতিতে আমি আমার পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। সরকারদলীয় নেতাকর্মীরা প্রতিনিয়ত আমার ছেলে ফাহাদ আহমদকে প্রাণে মারার হুমকী দিচ্ছে। তাই কঠিন পরিস্থিতিতে পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে সাংবাদিকদের মাধ্যমে সংশ্লিষ্ট প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET