নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
কানাইঘাটে প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসী হামলায় আহত ২

কানাইঘাটে প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসী হামলায় আহত ২

কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাটে প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে ২ জন গুরুতর আহত হয়েছেন। এরমধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। আজ দুপর দেড়টার দিকে কানাইঘাটের গাছবাড়ী এলাকায় অবস্থিত গাছবাড়ী আইডিয়াল কলেজের গেইটের সামনে এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, কানাইঘাট উপজেলার বাশবাড়ী গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে তাহমিনা আক্তারের সাথে দীর্ঘদিন থেকে গাছবাড়ী বাজারের ঝুমা ফ্যাশনের স্বত্তাধিকারী নাজমুল ইসলামের প্রেমের সম্পর্ক চলে আসছিলো। সম্প্রতি স্থানীয় ছাত্রলীগ নেতা হারুন তাহমিনাকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু তাহমিনা এই প্রস্তাব প্রত্যাখ্যান করেন এবং নাজমুলকে ভালবাসেন বলে তাকে জানিয়ে দেন।
এতে হারুন ক্ষিপ্ত হয়ে তাহমিনা ও নাজমুলকে দেখে নেয়ার হুমকী দেয়। এরপর থেকে হারুন তাহমিনাকে নানা সময় উত্যক্ত করতে থাকে এবং নাজমুলের উপর হামলার সুযোগ খুঁজতে থাকে।
আজ দুপুর দেড়টায় তাহমিনার এইচএসসির ফরম পূরণের জন্য নাজমুল তাহমিনাকে নিয়ে আইডিয়াল কলেজে যায়। আগে থেকে কলেজের গেইটের সামনে সশস্ত্র দলবল নিয়ে অপেক্ষা করেন ছাত্রলীগ নেতা হারুন। নাজমুল কলেজ গেইটে পৌছামাত্রই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হারুন ও তার বাহিনী নাজমুলের উপর ঝাঁপিয়ে পড়ে। তাদের হামলায় নাজমুল মাটিতে লুটিয়ে পড়ে। নাজমুলকে রক্ষা করতে গিয়ে আহত হন তাহমিনা। এসময় তাহমিনা চিৎকার করতে থাকলে কলেজের শিক্ষক ও ছাত্ররা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। উপস্থিত শিক্ষক-শিক্ষার্থীরা তাহমিনাকে কলেজ ক্যাম্পাসে নিরাপদে নিয়ে যান এবং গুরুতর আহত নাজমুল ইসলামকে কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে সন্ধ্যায় তাকে জরুরী ভিত্তিতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসকগন।
এদিকে এই ঘটনার ব্যাপারে নাজমুলের পরিবারের সাথে যোগাযোগ করা হলে মামলা করার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান তারা।
এ ব্যাপারে কানাইঘাট থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, লোকমুখে এরকম একটি ঘটনার কথা শুনেছি। তবে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET