নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
করোনায় দেশে ১ মৃত্যু, বাড়ি সিলেটে

করোনায় দেশে ১ মৃত্যু, বাড়ি সিলেটে

নিজস্ব প্রতিবেদক: দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১ জনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা। তিনি ছিলেন ষাটোর্ধ্ব একজন পুরুষ। একটি সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

একই সময়ে দেশে ২১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪ দশমিক ৪৫ শতাংশ। যার মধ্যে ৬ জন সিলেটের। বৃহস্পতিবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া ২৪ ঘণ্টায় শনাক্তদের মধ্যে ১৬২ জন ঢাকা বিভাগের, ২ জন ময়মনসিংহ বিভাগের, ২৪ জন চট্টগ্রাম বিভাগের, ১৫ জন রাজশাহী বিভাগের, ২ জন রংপুর বিভাগের, ২ জন খুলনা বিভাগের, ১ জন বরিশাল বিভাগের।

এর আগের ২৪ ঘণ্টায়ও ১ জনের মৃত্যু হয়েছিল এবং ৩৮৬ জনের করোনা শনাক্ত হয়েছিল। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ছিল ৫ দশমিক ০৯ শতাংশ। এ নিয়ে দেশে এ পর্যন্ত ২০ লাখ ৮ হাজার ২৮২ জনের করোনা শনাক্ত হলো এবং তাদের মধ্যে মারা গেছেন ২৯ হাজার ৩১০ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৪ হাজার ৮০৬টি নমুনা পরীক্ষা করা হয়। এ সময়ে করোনা আক্রান্ত ৪৯৭ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হলেন ১৯ লাখ ৫০ হাজার ৩৭ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ১০ শতাংশ এবং মৃত্যুহার ১ দশমিক ৪৬ শতাংশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET