নোটিশ:
প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীগণ যোগাযোগ করুন!
আগামী মাস থেকে কষ্ট আর থাকবে না : প্রধানমন্ত্রী

আগামী মাস থেকে কষ্ট আর থাকবে না : প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী বলেন, ‘কথা ছিল ঘরে ঘরে আলো জ্বালবো। আমরা প্রতিটি ঘরে বিদ্যুৎ দিতে সক্ষম হয়েছি। এখন ইউক্রেন যুদ্ধের পর তেল কিনতে অসুবিধা হচ্ছে, গ্যাস আনতে অসুবিধা হচ্ছে। শুধু আমাদের দেশ না, ইংল্যান্ড, আমেরিকা, জার্মানি- সব জায়গায়; তারাও তো জ্বালানি সাশ্রয়ের দিকে নজর দিচ্ছে। তারা নিজেরাই তো হিমশিম খাচ্ছে। সেখানেও কিছুদিনের জন্য আমাদের কষ্ট পেতে হয়েছে। ইনশা আল্লাহ, হয়তো আগামী মাস থেকে এত কষ্ট আর থাকবে না।’ শনিবার গণভবনে আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সভায় তিনি এসব কথা বলেন।
নির্বাচনে যতটুকু স্বচ্ছতা, জবাবদিহি নিশ্চিত হয়েছে, তা আওয়ামীলীগের আন্দোলন-সংগ্রামের ফসল বলে জানিয়েছেন আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনপি আমলের নির্বাচনের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, ‘বিএনপি যখন জামায়াতকে নিয়ে সরকার গঠন করে, তারপর থেকে দেশে হত্যা, খুন, জঙ্গিবাদ, দুর্নীতি, মানি লন্ডারিং— এমন কোনও অপকর্ম নেই যা তারা করেনি। ২০০১ সালের নির্বাচন অথবা মাগুরা, মিরপুর বা ঢাকা-১০-এর উপনির্বাচনের কথা যদি কেউ স্মরণ করে, তাহলে বিএনপির আমলে নির্বাচনের নামে কী হতো, সেটা ওইটুকুই যথেষ্ট, যদি দেখেন।’
প্রধানমন্ত্রীর সূচনা বক্তব্যের পর তাঁর সভাপতিত্বে উপদেষ্টা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় আওয়ামী লীগ সভাপতি দলটির সর্বোচ্চ থিংট্যাঙ্ক বলে পরিচিত উপদেষ্টা পরিষদের সদস্যদের সঙ্গে আগামী নির্বাচন, ২৪ ডিসেম্বর অনুষ্ঠেয় দলের ২২তম জাতীয় কাউন্সিল, বিরোধী রাজনৈতিক প্রতিপক্ষের সম্ভাব্য আন্দোলন মোকাবিলার কৌশল এবং রাজনৈতিক ও সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Todaysylhet24.com
Desing & Developed BY DHAKATECH.NET